• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

লক্ষ্মীপুরে দুই চোরের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী 

প্রকাশ:  ০৯ জুন ২০২২, ১৮:৩৭
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুর সদর উপজেলার চররমনী মোহন ইউনিয়নের মধ্য চররমনী মোহন গ্রামের চিহ্নিত চোর শাহ্আলম ও তার সহযোগী সাইফুলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছে গ্রামবাসী।

বৃহস্পতিবার (৯ জুন) দুপুরে বিক্ষুব্ধ গ্রামবাসী গণমাধ্যমকর্মীদের উপস্থিত দেখে প্রতিবাদের ভাষায় ফুঁসে উঠেন।

জানা যায়, দীর্ঘদিন ধরেই শাহ্আলম ও তার সহযোগী সাইফুল জুয়া খেলা, গাঁজা সেবন আর চুরির সাথে জড়িত। এদের কারণে নিঃস্ব হয়েছে একাধিক পরিবার। সর্বশেষ ৭ জুন রাতে সালাহ্ উদ্দিন মাঝি নামে এক ব্যক্তির মাছ ধরার নৌকা থেকে জাল, নৌকার ইঞ্জিন ও প্রয়োজনীয় মালামাল চুরি করে নেয় তারা। বিভিন্নস্থানে খোঁজ-খবর নিয়েও চুরি যাওয়া মালের সন্ধান মেলেনি।

এরপর বৃহস্পতিবার দুপুরে ভোলার চর থেকে চুরি হওয়ার মালামাল উদ্ধার করা হয়। পরে ভুক্তভোগী সালাহ্ উদ্দিন মাঝি জানতে পারেন এসব শাহ্আলম ও তার সহযোগী সাইফুল ইসলামের কাণ্ড। ঘটনার পর থেকে দুইজনে পলাতক রয়েছে।

গ্রামবাসীরা জানান, শাহ্আলম ও তার সহযোগী সাইফুল ইসলাম চুরি, অন্য মহিলার ঘরে উঁকি, জুয়া খেলা, গাঁজা সেবনসহ নানা অপকর্ম করে। কিছুতেই তাদের স্বাভাবিক জীবনে আনা সম্ভব হচ্ছে না। তারা স্থানীয় পুলিশ প্রশাসনের কাছে সুস্থ বিচারের দাবি জানান।

স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) মনির হোসেন সজিব বলেন, একসময় কিছু সমস্যা ছিলো। আমি দায়িত্ব পাওয়ার পর থেকে অনেকটা স্বাভাবিক হয়েছে। চুরির ঘটনাটি দুইদিন আগে ঘটেছে। ভুক্তভোগী সালাহ্ উদ্দিন মাঝি তাকে বিষয়টি জানান। তাকে আইনি পরামর্শ দেওয়া হয়েছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বলেন, সকল প্রকার অপরাধীদের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে। ইতিমধ্যেই অনেকেই আইনের আওতা আনা হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এনজে

দুই চোরের অত্যাচারে,অতিষ্ঠ এলাকাবাসী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close